সোমবার, ৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

পাওনা টাকা নিয়ে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাটে পাওনা টাকা নিয়ে বিচার করায় আফরোজ মিয়া (৪৬) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েয়েছে। শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের গণকিরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আফরোজ মিয়া ওই গ্রামের আবদুল হামিদের ছেলে। একই ঘটনায় নিহতের তিন ভাই আসকির মিয়া (৫০), তাজুল ইসলাম (৩৮) ও নাসির মিয়া (২৭) আহত হয়েছেন। তারা সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। জানা যায়, শুক্রবার দুপুরে গণকিরপাড় গ্রামের রতন মিয়া স্থানীয় শিরিনা আক্তারের দোকান থেকে বাকিতে ২০০ টাকার সদাইপাতি কিনেন। পরদিন বিকালে পাওনা টাকা চান দোকানদার শিরিনা আক্তার। তখন টাকা পরিশোধ করতে অনীহা প্রকাশ করেন রতন মিয়া। এ নিয়ে শিরানা ও রতনের মধ্যে বাড়বিতন্ডা হয়। একপর্যায়ে শিরিনার দোকানে ভাঙচুর করে রতন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন নিহতের ভাই তাজুল মিয়া। তিনি রতনকে চড়-থাপ্পড় দিয়ে শিরিনার টাকা পরিশোধ করতে বলেন। এ সময় তাদের মধ্যেও বাড়বিতন্ডা হয়। পরে শনিবার সন্ধ্যায় উভয় পক্ষের মুরব্বিরা বিরোধ নিষ্পত্তি করেন এবং ২০০ টাকা দোকানদার শিরিনাকে পরিশোধ করতে বলেন।

এরই ক্ষোভে শনিবার দিবাগত মধ্য রাতে নিহত আফরোজের ঘরে ঢিল ছুড়ে অভিযুক্ত রতনসহ তার লোকজন। এরপর বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন আফরোজ মিয়া। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

সর্বশেষ খবর