শুক্রবার, ১২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

মুহূর্তেই শেষ বাবা মা শিশু সন্তানসহ পুরো পরিবার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মুহূর্তেই শেষ বাবা মা শিশু সন্তানসহ পুরো পরিবার

বগুড়ার শেরপুরে চালবোঝাই ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী একই পরিবারের তিনজনসহ চারজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী। তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলায় এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাসাইল গ্রামের বদিউজ্জামানের ছেলে আরিফুল ইসলাম (৩২), তার স্ত্রী মৌসুমী আক্তার (২৫), তাদের ছেলে সায়মুন হোসেন (৪) ও সিএনজিচালিত অটোরিকশার চালক এবং একই জেলার তাড়াশ উপজেলার সেলুন গ্রামের পরবত শেখের ছেলে মো. নাসিম (৩০)। এ ঘটনায় আহতরা হলেন- শেরপুর উপজেলার ছোনকা গ্রামের আফছার আলীর ছেলে গোলাম হোসেন (৫০) ও রায়গঞ্জ সদর উপজেলার কাওছার আলী (৩০)।

পুলিশ জানায়, সিরাজগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা বগুড়ার শেরপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে বাবা-মা ও তাদের শিশু সন্তান এবং চালক মারা যান।

খবর পেয়ে ফায়ার সা?র্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করেন। এ ছাড়া অটোরিকশার আহত দুই যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, ঘটনাস্থলে একজন, বাকি তিনজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান। আহত দুজন সেখানে চিকিৎসাধীন। আইনি প্রক্রিয়া শেষে লাশ প?রিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানায় পুলিশ।

সর্বশেষ খবর