শনিবার, ১৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা
অষ্টম কলাম

কুমিল্লার প্রতারণা মামলার আসামি কুষ্টিয়ায় গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি

গরু কিনে দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের প্রতারণা মামলায় কুমিল্লা আদালতের ওয়ারেন্টভুক্ত আসামিকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আবু বকর সিদ্দিক নামের ওই অভিযুক্তকে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ গ্রেপ্তার করে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক চৌধুরী জানান, গ্রেপ্তার আবু বকর সিদ্দিক (৩৫) কুষ্টিয়া সদরের কাঞ্চনপুর গ্রামের শেখ আহাম্মদের ছেলে। তাকে আদালতে উপস্থাপন করা হবে। মামলা সূত্রে জানা যায়, কুমিল্লার নাঙ্গলকোট থানার চান্দগড়া গ্রামের ছালেহ আহমেদ ভুইয়াকে কুষ্টিয়া থেকে গরু কিনে দেওয়ার কথা বলে ২০২৩ সালের  সেপ্টেম্বর মাস থেকে ডিসেম্বর পর্যন্ত মোট ২৫ লাখ ৪৫ হাজার টাকা নেন আবু বকর সিদ্দিক ও পিয়ারপুরের শরীফুল ইসলাম। পরে গরু কিনে না দিয়ে টাকা আত্মসাৎ করেন। পরে ভিকটিম ছালেহ আহমেদ ভুইয়া এ দুজনকে আসামি করে গত বছরের ২৮ ডিসেম্বর কুমিল্লা আদালতে মামলা করেন। পরে গত মার্চ মাসে তদন্ত প্রতিবেদন দাখিল করলে আদালত দুই আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতেই এক নম্বর আসামি আবু বকর সিদ্দিককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারণা মামলার আসামিরা কৌশলে গ্রেপ্তারি পরোয়ানা চাপা দিয়ে রাখতে চেয়েছিল। কিন্তু পুলিশের উদ্যোগের কারণে পারেনি।

সর্বশেষ খবর