শিরোনাম
রবিবার, ১৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু রাজধানীতে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে প্রবল বর্ষণে সৃষ্ট জলাবদ্ধতায় বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- কাঠমিস্ত্রি রাসেল দাস ও তার সহকারী আলাউদ্দিন, নির্মাণ শ্রমিক আবদুন নূর এবং রংমিস্ত্রি আইয়ুব আলী। তাদের মধ্যে দুজন মারা গেছেন কারখানায় যন্ত্রপাতি সরাতে গিয়ে, একজন বিদ্যুতায়িত হয়েছেন নিজের ঘরে এবং একজন রাস্তায় বিদ্যুতের খুঁটি ধরার পর প্রাণ হারিয়েছেন। শুক্রবার মিরপুর, ভাষানটেক ও কোতোয়ালি এলাকায় এসব ঘটনা ঘটে।

রাসেলের ভায়রা সুমন দাস বলেন, বাউনিয়া বাঁধের আজিজ মার্কেটে খাদিজা ফার্নিচারের কারখানায় কাজ করতেন রাসেল। শুক্রবার সকালে প্রবল বৃষ্টিতে কারখানায় পানি ঢুকে যায়। সেখানে একটি ভারী মেশিন ডুবে যাওয়া দেখে রাসেল ও আলাউদ্দিন সরাতে গেলে বিদ্যুতায়িত হয়ে মারা যান।

ভাষানটেক থানার এসআই প্রণয় কৃষ্ণ মন্ডল বলেন, বৃষ্টির পর শুক্রবার বিকালে উত্তর ভাসানটেকে নিজের বাসায় জমে থাকা পানিতে বিদ্যুতের তারের সংস্পর্শে মারা যান আবদুন নূর। তিনি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের আবদুল আজিজের ছেলে। এদিকে কোতোয়ালি থানার এসআই রাজীব ঢালী জানান, শুক্রবার বিকালে ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালতের পাশে আগরবাতি গলি দিয়ে যাচ্ছিলেন আইয়ুব। জলাবদ্ধ গলিতে বিদ্যুতের খুঁটি ধরার সঙ্গে সঙ্গে তিনি অচেতন হয়ে মারা যান। তার গ্রামের বাড়ি পিরোজপুরের নাজিরপুর থানার তারাবুনিয়ায়।

সর্বশেষ খবর