শিরোনাম
রবিবার, ১৪ জুলাই, ২০২৪ ০০:০০ টা

ছোটদের ঝগড়ায় বড়দের সংঘর্ষ আগুন, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বাসায় হামলা, মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় অসুস্থ হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সিলেট মহানগরীর ৩৪ নম্বর ওয়ার্ডের মীরমহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া নারী ফাতেমা বেগম (৫০) মীরমহল্লা গ্রামের আনছার আলীর স্ত্রী।

জানা গেছে, শুক্রবার বিকালে মীরমহল্লা এলাকার খেলার মাঠে দুই কিশোরের মধ্যে ঝগড়া হয়। এর জেরে মীরমহল্লার একটি পরিবারের ওপর হামলা চালায় পাশের বহর কলোনির লোকজন। উভয় পক্ষের সংঘর্ষ চলাকালে বহর কলোনির লোকজন মীরমহল্লার কয়েকটি বসতঘর ভাঙচুর ও একটি মোটরসাইকেলে আগুন দেয়। সংঘর্ষে অন্তত সাতজন আহত হন।

ভাঙচুর ও আগুন দেখে অসুস্থ হয়ে পড়েন ফাতেহা বেগম। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ৮টার দিকে তিনি মারা যান। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত ৯টার দিকে খাদিমনগরে হিলভিউ টাওয়ারের সামনে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনার জেরে গতকাল দুপুরেও এলাকায় দেখা দেয় উত্তেজনা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং স্থানীয় দুই কাউন্সিলর ও মুরুব্বিরা দুই পক্ষকে শান্ত করে বিষয়টি সমাধানের পরামর্শ দেন।

তবে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. জয়নাল আবেদীন জানান, ঘটনাটি মাদক কেনাবেচাকে কেন্দ্র করেই ঘটেছে। মীর মহল্লার একটি দোকানের সামনে প্রতিনিয়ত মাদক বেচাকেনা করে একটি চক্র। শুক্রবার বিকালে মাদক কেনাবেচার প্রতিবাদ করে বহর কলোনির কয়েকজন যুবক। একে কেন্দ্র করেই মীরমহল্লার মাদক কারবারি গোষ্ঠী ও বহর কলোনির বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শাহপরাণ থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য্য রাজন জানান, মাদক কেনাবেচা নিয়ে মারামারির ঘটনা ঘটেনি, ঘটেছে দুই কিশোরের ঝগড়াকে কেন্দ্র করে। আর ওই নারী সংঘর্ষে মারা যাননি, তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। পরে হাসপাতালে মারা যান। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

 

সর্বশেষ খবর