মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আসামি ধরতে গিয়ে নদীতে ডুবে প্রাণ গেল এসআইয়ের

সিরাজগঞ্জ প্রতিনিধি

জেলার সলঙ্গা থানায় আসামি ধরতে গিয়ে নদীর পানিতে ডুবে প্রাণ হারিয়েছেন রেজাউল করিম নামে একজন উপ-পরিদর্শক (এসআই)। মৃত রেজাউল করিম রায়গঞ্জ থানায় দায়িত্বরত ছিলেন। গতকাল সকাল ১০টার দিকে হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর এলাকার সরস্বতী নদীতে এ ঘটনা ঘটে। রেজাউল করিম নওগাঁ জেলার পত্নীতলার বাসিন্দা।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর-রশিদ জানান, গত ৫ জুলাই রায়গঞ্জ থানায় একটি দস্যুতার মামলা হয়। এই মামলার আসামি নজরুলকে ধরতে এস আই রেজাউল করিম সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর এলাকায় অভিযান চালান। এ সময় আসামি নজরুল পুলিশকে দেখে দৌড়ে সরস্বতী নদীতে ঝাঁপ দেয়। আসামিকে ধরতে এসআই রেজাউল করিমও নদীতে ঝাঁপ দেন। নদীতে সাঁতার কেটে আসামি নজরুল পালিয়ে গেলেও এসআই রেজাউল করিম পানিতে ডুবে যান। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় খোঁজাখুঁজি করে এসআই রেজাউল করিমকে উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, লাশ পুলিশ লাইনসে জানাজা শেষে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান ম ল জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর