রবিবার, ২১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

বিভাগীয় শহরে পরিস্থিতি শান্ত

প্রতিদিন ডেস্ক

কারফিউ জারির খবরে বিভাগীয় শহরগুলোসহ সারা দেশের বেশির ভাগ এলাকার সার্বিক পরিস্থিতি শান্ত ছিল। দেশের কোথাও বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। পাশাপাশি গতকাল সরকারি ছুটি এবং যানচলাচল না থাকায় বেশির ভাগ মানুষজন জরুরি প্রয়োজন ছাড়া বাসা-বাড়ি থেকে বের হয়নি।

দেশের বিভিন্ন স্থান থেকে নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো তথ্য। চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর কোথাও কোনো সংঘর্ষ, পিকেটিং ও সহিংসতার ঘটনা ঘটেনি। নগরীর প্রধান প্রধান সড়ক সারাদিনই যানবাহন ও জনমানবশূন্য ছিল। শুধু কয়েকটি অ্যাম্বুলেন্স ছাড়া কোথাও কোনো যানবাহন ও মানুষের উপস্থিতি চোখে পড়েনি। নগরের বিভিন্ন পয়েন্ট অবস্থান নেয় নিরাপত্তা বাহিনীর সদস্যরা।  খুলনা : খুলনা শহরে ও জেলায় কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শহর ও জেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে। নগরের পরিবেশ শান্ত ছিল। তবে গতকাল বিকাল ৫ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সেনা বাহিনীকে টহল দিতে দেখা যায়নি। রাজশাহী : রাজাশাহী মহানগর ছিল শান্ত। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়েছে। দুপুরে কারফিউ কিছুটা শিথিল হলে জরুরি প্রয়োজনে ঘর থেকে বাইরে আসেন অনেকে। তবে মাঠে দেখা যায়নি কোনো বিক্ষোভ। ছিল না কোনে আন্দোলন কর্মসূচি। বাস-ট্রেন চলাচল ছিল বন্ধ।

সিলেট : পুরো দিনই সিলেট নগরের রাস্তাঘাট ছিল ফাঁকা। বন্ধ ছিল দোকানপাট ও মার্কেট। দিনভর সেনাবাহিনী নগরীর বিভিন্ন সড়কে টহল দিয়েছে। পাশাপাশি বিভিন্ন মোড়ে পুলিশকেও সতর্ক অবস্থায় থাকতে দেখা গেছে।

সর্বশেষ খবর