সোমবার, ২২ জুলাই, ২০২৪ ০০:০০ টা
হারুন অর রশীদ

দুষ্কৃতকারীরা ছাত্র নয়, অবশ্যই বিচার হবে

নিজস্ব প্রতিবেদক

দুষ্কৃতকারীরা ছাত্র নয়, অবশ্যই বিচার হবে

র‌্যাব মহাপরিচালক (ডিজি) ব্যারিস্টার হারুন অর রশীদ বলেছেন, নাশকতাকারী, হামলাকারী ও দুষ্কৃতকারীরা ছাত্র নয়। তাদের অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে। সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে। এই রাষ্ট্র আমাদের, এই রাষ্ট্রের জনগণ আমাদের। এই রাষ্ট্রের নিরাপত্তা নিশ্চিতের জন্য যা কিছু ব্যবস্থা নেওয়া দরকার, সে ব্যবস্থা আমরা গ্রহণ করব। এর জন্য আমরা বদ্ধপরিকর।

গতকাল দুপুরে রাজধানীর উত্তরা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপমহাপরিদর্শক মোল্যা নজরুল ইসলাম, র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মোশতাক আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

র‌্যাবপ্রধান বলেন, দুষ্কৃতকারীরা দেশের সম্পদ নষ্ট করেছে। মেট্রোরেল স্টেশন তারা নষ্ট করেছে। সেই পদ্মা ব্রিজের মতো মেগা প্রকল্পে তারা হামলা করেছে। সেতু ভবনে হামলা করেছে, ইন্টারনেট সিস্টেমকে তারা ধ্বংস করে দিয়েছে। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে তারা হামলা করেছে এবং ধ্বংস করেছে। তবে রাতের অন্ধকারের পর সূর্য যেভাবে উদ্ভাসিত হয় সেভাবে আমরা আলো ফিরিয়ে আনব। আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করার জন্য সাধারণ মানুষকে অনুরোধ করেন তিনি।

সর্বশেষ খবর