বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪ ০০:০০ টা

শিক্ষক দম্পতির অর্ধগলিত লাশ ঘরে

পড়ে ছিল তিন-চার দিন

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে এক অবসরপ্রাপ্ত শিক্ষক দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকালে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বহালগাছিয়ায় নিজ বসতঘরে ওই দম্পতির লাশ পাওয়া যায় বলে জানায় পুলিশ। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত করছেন। সিআইডির এক্সপার্ট টিমের সদস্যরা সুরতহাল করছেন। নিহত অবসরপ্রাপ্ত শিক্ষক আশ্রাফ আলী (৭৭) কলাপাড়া উপজেলার খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তার স্ত্রী হোসনেয়ারা লাইলি (৭০)। ওই দম্পতির এক ছেলে ও দুই মেয়ে। চাকরির সুবাদে ছেলে হিমু ঢাকায় থাকেন।

জমিজমা নিয়ে বিরোধের জেরে বাবা-মাকে খুন করা হতে পারে বলে উপস্থিত সাংবাদিকদের জানান তাদের মেয়ে রেখা বেগম (৪৭)।

পুলিশ জানায়, দেয়ালঘেরা বাড়িতে স্বামী-স্ত্রী বসবাস করতেন। ধারণা করা হচ্ছে, তিন-চার দিন আগে তাদের হত্যা করা হয়েছে। বসতঘরে বিছানার ওপর স্ত্রীর আর আশ্রাফ আলীর লাশ খাটের পাশে মেঝেতে পড়া অবস্থায় পাওয়া গেছে।

পটুয়াখালীর পুলিশ সুপার মো. আবদুস ছালাম জানান, দুজনের মৃত্যুই অস্বাভাবিক। অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে লাশ। তিন থেকে চার দিন আগে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। মৃত্যু বা হত্যার কারণ তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না জানিয়ে পুলিশ সুপার বলেন, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর