শনিবার, ৩ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

মেঘনায় বরযাত্রীসহ ট্রলারডুবি, নিহত ২ নিখোঁজ ৩

শরীয়তপুর প্রতিনিধি

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় শরীয়তপুরের মেঘনা নদীতে ডুবে গেছে ঢাকা থেকে আসা বরযাত্রীসহ একটি ট্রলার। এতে মারা গেছেন বরের মা ও বোন। নিখোঁজ রয়েছেন বরসহ তিনজন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের মেঘনায় এ ঘটনা ঘটে বলে জানান গোসাইরহাট থানা পুলিশের ওসি পুষ্পেন দেবনাথ। নিহত সাহানা আক্তার (৫০) ও তাঁর মেয়ে জলি আক্তার (২৩) রাজধানী ঢাকার বাসিন্দা। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন সাহানা আক্তারের ছেলে বর শান্ত, শাওন ও হৃদয়।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বৃহস্পতিবার লঞ্চে ঢাকা থেকে রওনা হয়ে গতকাল সকালে শরীয়তপুরের কোদালপুর লঞ্চঘাটে পৌঁছান আটজন বরযাত্রী। এরপর মেঘনা পাড়ি দিয়ে মাঝের চর যাওয়ার জন্য লঞ্চঘাট থেকে একটি ট্রলারে ওঠেন তারাসহ ১১ জন যাত্রী। পরে মাঝনদীতে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ট্রলারটি ডুবে যায়। চালকসহ স্থানীয় তিনজন সাঁতরে পারে উঠতে পারলেও বরযাত্রীদের কেউ সাঁতার জানতেন না। খবর পেয়ে স্থানীয় জেলে ও পুলিশ বরযাত্রী দলের পাঁচজনকে উদ্ধার করতে পারে। তাদের চিকিৎসার জন্য গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক জলি ও সাহানাকে মৃত ঘোষণা করেন। এখনো নিখোঁজ রয়েছেন বর শান্তসহ তিনজন।

ওসি পুষ্পেন আরও বলেন, উদ্ধারকৃতদের মধ্যে পারভীন ও সুফিয়া চিকিৎসাধীন থাকলেও সুস্থ রয়েছেন আকাশ। নিখোঁজদের উদ্ধার করতে কাজ করছে ফায়ার সার্ভিস, জেলা ও নৌ পুলিশের সমন্বিত টিম।

সর্বশেষ খবর