শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

চরে সংঘর্ষে পাঁচজন নিহত

নরসিংদী প্রতিনিধি

চরে সংঘর্ষে পাঁচজন নিহত

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী-কিশোরসহ পাঁচজন প্রাণ হারিয়েছেন। বুধবার রাত ১১টা থেকে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঘাইকান্দি গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী ফিরোজা বেগম (৫০), সায়দাবাদ গ্রামের শাহীন মিয়ার ছেলে সায়দাবাদ উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জুনায়েদ মিয়া (১৬), একই এলাকার আব্বাস আলীর ছেলে আনিস মিয়া (৩০), ইসমাইল বেপারীর ছেলে আমির হোসেন (৭০) এবং বাদল মিয়া (৪৫)। নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আনিস মিয়া। এ ছাড়া নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগ থেকে ঢাকায় নেওয়ার পথে মারা যান বাদল মিয়া। রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানিয়েছেন, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরার শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামের ফিরোজ মেম্বার ও শাহ আলম মেম্বারের মধে দ্বন্দ্ব চলে আসছে। এর জেরে একাধিকবার তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সম্প্রতি একটি জমি নিয়ে বিরোধের জেরে বুধবার রাতে এই দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

টেঁটা ও গুলির আঘাতে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হন। বুধবার দিবাগত রাত ১টায়, ভোরে ও গতকাল বেলা ১১টার দিকে দফায় দফায় তাদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসব ঘটনায় শতাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হন। বেলা দেড়টা পর্যন্ত পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর