রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নববধূ শিশুসহ চারজন নিহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নববধূ ও শিশুসহ চারজন নিহত হয়েছে। এ সময় আহত হয় আরও চারজন। গতকাল রাত ১০টার দিকে ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

নিহতরা হলো- নববধূ তানজিনা আক্তার (২৪), কামরুন নাহার (৩৫), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)। তাদের সবার বাড়ি নরসিংদীর রায়পুরা জেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামে। নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ দিন পূর্বে তানজিনা আক্তারের সঙ্গে আহত ইমরানের বিয়ে হয়। বিয়ে পরবর্তীতে ১০-১২ জন রাজধানীর মিরপুর নববধূর বোনের বাসায় দাওয়াত খেতে যায়। দাওয়াত ও পারিবারিক অনুষ্ঠান শেষে গতকাল ঢাকা থেকে মাইক্রোবাস যোগে তারা নরসিংদীর নিজ বাড়িতে ফিরছিল। গাড়িটি ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে পৌঁছলে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে নববধূসহ চারজন নিহত হন। আহত হন আরও চারজন। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে চারজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হয়।

নরসিংদী জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিব আশকারী জানান, সড়ক দুর্ঘটনায় চারজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। চারজনকে আহতাবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর