মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

ভুয়া সমন্বয়কের কথায় বদলি এসআই, আসল সমন্বয়কের জিডি

রাবি প্রতিনিধি

রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারী পরিচয় দিয়ে পুলিশের নগর বিশেষ শাখার (সিটিএসবি) এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে স্বরাষ্ট্র উপদেষ্টার কাছে অভিযোগ করা হয়েছে। এতে পুলিশের ওই কর্মকর্তাকে বদলির আদেশ দেওয়া হয়েছে। পরে এ ঘটনায় আসল সমন্বয়ক থানায় জিডি করেছেন।

জিডিকারী সমন্বয়ক ফজলে রাব্বি মো. ফাহিম রেজা। তার বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জ থানার হাতিশাল গ্রামে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম একজন সমন্বয়ক। ঘটনার বিষয়ে তিনি জানান, ‘এমন অভিযোগ তিনি করেননি। ওই পুলিশ কর্মকর্তার সঙ্গে তার পরিচয়ও নেই। সমন্বয়ক পরিচয়ে স্বরাষ্ট্র উপদেষ্টার মন্ত্রণালয়ে অভিযোগ পাঠানো ব্যক্তির নাম আবদুল আল ফাহিম।’ তবে আসল সমন্বয়কের দাবি, তার নাম ফজলে রাব্বি মো. ফাহিম রেজা। ঘটনাটি জানার পর মতিহার থানায় জিডি করেন তিনি।

জানা গেছে, মন্ত্রণালয়ে পাঠানো অভিযোগে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সিটিএসবির এসআই (নিরস্ত্র) মো. আবদুুল মোমেন প্রামাণিকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম এবং ভয়ভীতি দেখিয়ে অবৈধ সুবিধা নেওয়ার অভিযোগ আনা হয়। এ ঘটনায় তাকে রাজশাহী মহানগর পুলিশের বিশেষ শাখায় বদলির আদেশ দেওয়া হয়। তবে অভিযোগ অস্বীকার করেন এই পুলিশ সদস্য।

 

 

 

 

সর্বশেষ খবর