শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

হঠাৎ রণক্ষেত্র সিলেট

ব্যবসায়ী ও অটোরিকশা চালক সংঘর্ষে আহত ২০ অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর, দোকানে হামলা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

হঠাৎ রণক্ষেত্র সিলেট

সিলেট নগরীর বন্দরবাজারে ব্যবসায়ী ও অটোরিকশা চালকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর করা হয় -বাংলাদেশ প্রতিদিন

সিলেট মহানগরীর বন্দরবাজারে ব্যবসায়ী ও সিএনজিচালিত অটোরিকশা চালকদের মধ্যে ব্যাপক সংঘর্ষে গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর ও কয়েকটি দোকানে হামলা হয়েছে। মার্কেটের সামনে অটোরিকশা পার্কিং ও যাত্রী ওঠানামা নিয়ে গতকাল বেলা দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত সংঘর্ষের এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে সিএনজিচালিত অটোরিকশা পার্কিং ও যাত্রী ওঠানামানো নিয়ে দুই পক্ষের মধ্যে কয়েক দিন ধরে দ্বন্দ্ব চলছিল। গতকাল বেলা দেড়টার  দিকে যাত্রী নামানোর সময় ব্যবসায়ীরা একটি অটোরিকশাকে মার্কেটের সামনে থেকে সরে যেতে বলেন। এ সময় অটোরিকশা চালকের সঙ্গে ব্যবসায়ীদের বাগ্বিতন্ডা শুরু হলে আরও কয়েকজন চালক এসে শরিক হন। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। উভয়পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করেন। এ সময় অটোরিকশা চালকরা সিটি সুপার মার্কেটের পাঁচটি দোকান ও ব্যবসায়ীরা বেশ কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেন। এ ছাড়া ইটপাটকেলের আঘাতে ট্রাক, মাইক্রোবাস ও কারসহ অর্ধশতাধিক গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে বিকাল ৩টার দিকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) শাহরিয়ার আলম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। উভয় পক্ষকে নিয়ে পুলিশ বসে সমস্যা সমাধানের উদ্যোগ নিয়েছে। কোনো পক্ষের দ্বারাই যাতে জনদুর্ভোগ সৃষ্টি না হয় সে ব্যাপারে পুলিশ সচেষ্ট আছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর