শিরোনাম
সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

পুলিশের ৫৭ কর্মকর্তাকে বদলি

১২ জেলায় নতুন এসপি

নিজস্ব প্রতিবেদক

পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৫৭ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার সিনিয়র সহকারী সচিব হাবিবুল হাসান স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এই বদলি করা হয় গতকাল। ১২ ডিআইজিকে পদায়ন- মো. আবদুল্লাহ আল মাহমুদ, মো. আকরাম হোসেন, আবু নাছের মোহাম্মদ খালেদ, মোসলেহ উদ্দিন আহমদ, মোহাম্মদ আতাউল কিবরিয়া, ড. শোয়েব রিয়াজ আলম, মো. রেজাউল করিম, মো. আমিনুল ইসলাম, মো. কামরুল আহসান, মো. রুহুল আমিন, কাজী জিয়া উদ্দিন এবং তাপতুন নাসরীন। পুলিশ সদর দপ্তরের বিভিন্ন শাখায় এদের পদায়ন করা হয়েছে। গতকাল পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এই পদায়ন করা হয়।

১৩ অতিরিক্ত ডিআইজিকে বদলি- মো. আনোয়ার হোসেন খানকে আরআরএফ, চট্টগ্রামে; মো. মারুফ হোসেনকে পুলিশ ট্রেনিং সেন্টার, নোয়াখালীতে; মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে অ্যান্টি টেররিজম ইউনিটে; মোহাম্মদ ফরিদ উদ্দিনকে এপিবিএনে (পার্বত্য জেলাগুলোর কার্যালয়); মো. আতিকুর রহমান মিয়াকে র‌্যাবে; নয়মুল হাসানকে র‌্যাবে; মো. খালিদুল হক হাওলাদারকে র‌্যাবে; মোহাম্মদ কামরুজ্জামানকে র‌্যাবে; মো. রওশনুজ্জামান সিদ্দিকীকে র‌্যাবে; কানিজ ফাতেমাকে পুলিশ সদর দপ্তরে; মো. মারুফ হোসেন সরদারকে রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত; মো. মোস্তাফিজুর রহমানকে ঢাকা রেঞ্জে এবং মুহাম্মদ আশরাফ হোসেনকে পুলিশ ট্রেনিং সেন্টার, নোয়াখালীতে পদায়ন করা হয়েছে।

১২ জেলায় নতুন এসপি- মাকসুদা আকতার খানমকে মেহেরপুর জেলায়; মুহাম্মদ আবদুর রকিবকে চাঁদপুর জেলায়; ড. এস এম ফরহাদ হোসেনকে রাঙামাটি জেলায়; মির্জা সায়েম মাহমুদকে নেত্রকোণা জেলায়; মোহাম্মদ বেলায়েত হোসেনকে বরিশাল জেলায়; মো. মিজানুর রহমানকে গোপালগঞ্জ জেলায়; মোহাম্মদ মিজানুর রহমান মুন্সীকে পঞ্চগড় জেলায়; সৈয়দ রফিকুল ইসলামকে জামালপুর জেলায়; মো. নজরুল ইসলামকে শরীয়তপুর জেলায়; মো. শহিদুল্লাহ কাওছারকে বান্দরবান জেলায়; মো. আকতার হোসেনকে লক্ষ্মীপুর জেলায় এবং মোহাম্মদ মোর্শেদ আলমকে নীলফামারী জেলায় পদায়ন করা হয়েছে।

২০ এসপিকে বদলি- মো. ফয়েজ আহমেদকে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ে; ওয়াহিদুল ইসলামকে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত; মো. কামরুজ্জামানকে পুলিশ টেলিকমে; এস এম সিরাজুল হুদাকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, গাজীপুরে; আল-বেলী আফিফাকে রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত; মো. মাহবুবুল আলমকে পুলিশ স্টাফ কলেজ, ঢাকায়; সৈকত শাহীনকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়ায়; মীর আবু তৌহিদকে পুলিশ ট্রেনিং সেন্টার, নোয়াখালীতে; মোহাম্মদ তারেক বিন রশিদকে বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা, রাজশাহীতে; মো. মোকবুল হোসেনকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, সাতক্ষীরায়; ড. চৌধুরী মো. যাবের সাদেককে পুলিশ সদর দপ্তরে; মো. হাবীবুল্লাহকে পুলিশ সদর দপ্তরে; মো. মাসুদ আলমকে ডিএমপিতে; মোস্তাক আহমেদকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, সিরাজগঞ্জে; মো. শহীদুল ইসলামকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, ঝিনাইদহে; তারেক আহমেদকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, নওগাঁয়; মো. ফারুক হোসেনকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, কুমিল্লায়; মো. ইবনে মিজানকে ডিএমপিতে; মোহাম্মদ শাহরিয়ার আলমকে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত এবং আয়েশা সিদ্দিকাকে রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

সর্বশেষ খবর