রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
উপদেষ্টা নাহিদ ইসলাম

দেশ অশান্ত করার ষড়যন্ত্র থেমে নেই

ফেনী প্রতিনিধি

পার্বত্য চট্টগ্রাম ইস্যু কেন্দ্র করে দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, পাহাড়ে বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই। সেই সঙ্গে দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই। রাষ্ট্র সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি দেখছে। গতকাল ফেনীর ছাগলনাইয়ার রাধানগরের দক্ষিণ আন্ধারমানিক এলাকায় বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে এসে এসব কথা বলেন সরকারের এ উপদেষ্টা।

পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট সেবা বন্ধের কোনো ঘটনা ঘটেনি জানিয়ে উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেন, পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করার কোনো ঘটনা ঘটেনি। সামান্য যে সমস্যা হয়েছে তা ফুলিয়ে-ফাঁপিয়ে প্রচার করা হচ্ছে। সেখানে নেটসেবা নির্বিঘ্ন আছে।

ফেনীর বন্যা পরিস্থিতির বিষয়ে তিনি বলেন, ত্রাণ কার্যক্রম সন্তোষজনকভাবে হয়েছে। পুনর্বাসন কার্যক্রমও চলমান। আশা করছি সবাই ঘর পাবে, কেউ গৃহহীন থাকবে না। ফেনীতে ভয়াবহ বন্যা পরিস্থিতির জন্য ভারত দায়ী বলেও তিনি পুনর্ব্যক্ত করেন। জেলার ফুলগাজীর জগতপুরেও বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন তিনি। এ সময় অন্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন ফেনীর জেলা প্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার ও পুলিশ সুপার হাবিবুর রহমান।

সর্বশেষ খবর