শিরোনাম
সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

বগুড়ায় ডাবল মার্ডার কবজি পড়েছিল রাস্তায়

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ডাবল মার্ডার কবজি পড়েছিল রাস্তায়

বগুড়ার শাজাহানপুরের কুখ্যাত সন্ত্রাসী সাগর তালুকদার (৩৫) ও তার সহযোগী স্বপন মিয়াকে (২৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যার পর শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের ছোট মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সাগর আশেকপুর ইউনিয়নের হাটখোলা পাড়া গ্রামের গোলাম তালুকদারে ছেলে। স্বপন মিয়া একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সাগরের নামে চারটি হত্যাসহ ১৯টি মামলা রয়েছে। সাগর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যার পর সাগর, স্বপন ও মুক্তার একটি মোটরসাইকেলে গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় ছোট মন্ডলপাড়া গ্রামের রাস্তায় ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাদের এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, গ্রামের রাস্তায় সাগরের লাশ এবং গফুরের বাড়ির উঠানে স্বপনের লাশ পড়ে আছে। রাস্তায় আরও একটি হাতের কবজি পড়ে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, এটি সাগরের সঙ্গে থাকা মুক্তার নামের ওই যুবকের হাতের কবজি  হতে পারে। তবে ওই যুবকের কোনো সন্ধান পাওয়া যায়নি। হাসপাতালেও তাকে নেওয়া হয়নি।

এদিকে, ঘটনা প্রসঙ্গে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে এলাকায় তল্লাশি শুরু করেছে।

 তবে উদ্ধার হওয়া হাতের কবজিটি কার তা শনাক্ত করা যায়নি।

সর্বশেষ খবর