শিরোনাম
সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
বর্বরতা

টেকনাফে বস্তাবন্দি শিশুর লাশ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে মাদরাসা পড়ুয়া এক মেয়ে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে শাহপরীর দ্বীপের ডাঙ্গুরপাড়ায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে গতকাল দুপুরে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, শনিবার দুপুরে সাবরাং ইউনিয়নের ডাঙ্গুরপাড়ার আবদুল জলিলের মেয়ে সাত বছরের শিশুকন্যা তাহমিনা আক্তার প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলা করতে বের হয়। কিন্তু বিকালের পরও তাহমিনা বাড়িতে না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। সন্ধান না পাওয়ায় স্বজনরা মাইকিং করে। একপর্যায়ে রাত ৯টায় শাহপরীর দ্বীপের ডাঙ্গুরপাড়ায় রাস্তার পাশে স্থানীয়রা সন্দেহজনক একটি বস্তা পড়ে থাকতে দেখেন। বস্তাটি খুলে একটি মেয়ে শিশুর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন তারা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করেছে।

এ ঘটনার পর গতকাল দুপুরে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ডাঙ্গুরপাড়ায় অভিযান চালায় যৌথবাহিনী। এসময় দুজনকে গ্রেফতার করা হয়। এরা হলেন নূর হাফেজ ও আল কামাল।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, মৃতদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

সর্বশেষ খবর