শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

সালিশে অস্ত্র নিয়ে হামলা নিহত ১

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় পারভেজ আহমদ নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ভিকটিম পরিবারে নারীসহ আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার হিলালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে হিলালপুর এলাকায় তারা মিয়ার বাড়িতে এক নারীর দ্বিতীয় বিয়ে নিয়ে ছঈদ উল্লার ছেলে পারভেজ আহমদের সঙ্গে একই এলাকার সামাদ মিয়া ও তার সহযোগীদের মতানৈক্যের বিষয়টি সমাধানের জন্য সালিশ বৈঠক বসে। বৈঠক চলাকালে আগে থেকে দেশি অস্ত্র নিয়ে ওত পেতে থাকা সুফিয়ান মিয়া, আজাদ মিয়া, রিপন মিয়া, শিপন মিয়াসহ অন্যরা এলোপাতাড়ি হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এতে গুরুতর আহত হন পারভেজ আহমদ, তার বড় ভাই পীর আজাদ, মা কটই বিবি ও ভাতিজা আছাদ মিয়া।

দ্রুত আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত পারভেজ আহমদসহ অন্যদের উন্নত চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাত ৮টার দিকে তারা হাসপাতালের জরুরি বিভাগে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক পারভেজ আহমদকে মৃত বলে ঘোষণা করেন। মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. মাহবুবুর রহমান জানান, হামলায় জড়িত আজাদ মিয়াকে দেশি অস্ত্রসহ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর