বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা
মাওলানা মামুনুল হক

হাসিনা একনায়কতন্ত্র ও ফ্যাসিবাদ কায়েম করেছিলেন

নরসিংদী প্রতিনিধি

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, শেখ হাসিনা ও তার দোসররা এ দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছেন। এ দেশের মানুষের বাকস্বাধীনতা ও ভোটের অধিকার ছিনতাই করে দেশে একনায়কতন্ত্র ও ফ্যাসিবাদ কায়েম করেছিলেন। আল্লাহর সাহায্যে বাংলাদেশ ফ্যাসিবাদ থেকে মুক্ত হয়েছে। অন্তর্বর্তী সরকারকে আমরা এখন পর্যন্ত সহযোগিতা করে যাচ্ছি। আগামী দিনেও এই সহযোগিতা করে যাওয়ার ইচ্ছা আমাদের আছে। কিন্তু সেই ইচ্ছা সরকারেরও থাকতে হবে। গতকাল বিকালে নরসিংদী পৌর ঈদগাহ মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস নরসিংদী জেলা শাখা আয়োজিত গণ সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ খেলাফত মজলিস নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুন নূরের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শাইখুল হাদিস আল্লামা ইসমাইল নূরপুরী। মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেন, মুক্তিযুদ্ধে এ দেশের লাখো মানুষ শহীদ হয়েছেন। কিন্তু শেখ হাসিনার পরিবারের কেউ মুক্তিযুদ্ধ করেননি বা শহীদ হননি। অথচ তিনি ১৫ বছর ধরে একাত্তরের চেতনার কথা বলে পুরো দেশ ও দেশের মানুষকে বিভক্ত করে গেছেন।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে তিনি বলেন, ঠান্ডা মাথায় আমরা কথা বলছি, আমাদের ভাষা বুঝবার চেষ্টা করবেন। সমকামিতা ও অসভ্যতার নোংরামি এই বাংলাদেশে বরদাশত করা হবে না। প্রয়োজনে আবার রক্ত দেব, আবার শহীদ হবো। গণ সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, তাফাজ্জল হক মিয়াজী প্রমুখ।

সর্বশেষ খবর