শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

নবজাতক চুরি নানা-নানি আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে তিন দিন বয়সি এক নবজাতক চুরির অভিযোগ উঠেছে। গতকাল বিকালে হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ড থেকে চুরির এ ঘটনা ঘটে। নবজাতকের স্বজনরা বলেন, নবজাতকটি তার নানির কোলে ছিল। এ সময় অপরিচিত এক নারী নবজাতকের উন্নত চিকিৎসার কথা বলে হাসপাতালের বাইরে নগরীর বাটার মোড়ে এক আবাসিক হোটেলে নিয়ে যান।

সেখান থেকে চিকিৎসক দেখানোর কথা বলে কৌশলে নবজাতককে চুরি করা হয়। এদিকে, গতকাল রাতে নবজাতকের নানা হাসান আলী ও নানি রুমি বেগম রাজপাড়া থানায় এ বিষয়ে অভিযোগ করতে যান। পরে তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের আটক রাখে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ‘বিষয়টি দুঃখজনক। আমরা এমন সংবাদ পাওয়া মাত্রই তদন্ত শুরু করেছি। আশা করি তাড়াতাড়ি সন্ধান পাওয়া যাবে। নবজাতকের নানা-নানিকে আটক রাখা হয়েছে। তাদের কথাবার্তা সন্দেহজনক। ওই নারীর কাছ থেকে কিছু টাকাও নিয়েছেন নবজাতকের নানি। সব মিলিয়ে শিশুটির বাবা এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, নবজাতকের বাবার নাম সুমন মিয়া। তার বাড়ি রংপুরের পীরগাছা থানার তাম্বুলপুর গ্রামে। সুমনের স্ত্রীর নাম মোছা. মনি খাতুন। তার বাবার বাড়ি ঈশ্বরদীর গোকুলনগর গ্রামে।

সর্বশেষ খবর