সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা
সংঘাত-সহিংসতা

কিশোর গ্যাংয়ের সংঘর্ষ এলাকাজুড়ে আতঙ্ক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় পূজামন্ডপের সামনে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার রাতে ফতুল্লার পিলকুনি এলাকার হিন্দুপাড়া রামমন্দিরে দুর্গাপূজা মন্ডপের সামনে এ ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। চারদিকে মানুষ ছোটাছুটি করতে থাকে। পরে পুলিশ, র‌্যাব, বিজিবি ও  সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সময় প্রতিপক্ষের হামলায় শান্ত (১৬) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা শান্তকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। শান্ত পিলকুনি এলাকার মো. জনির  ছেলে।

পিলকুনি হিন্দুপাড়া রামমন্দিরের সভাপতি বীরেন্দ্র চন্দ্র দাস বলেন, শনিবার রাতে পূজামন্ডপের সামনে ও পেছনের খালি জায়গায় বহিরাগত  বেশ কিছু কিশোর বয়সের ছেলে নাচানাচি ও হইহুল্লোড় করছিল। এ সময় তাদের মধ্যে হঠাৎ করেই কোনো এক বিষয় নিয়ে তুমুল বাগবিতন্ডা হয়।

তিনি আরও বলেন, একপর্যায়ে তারা দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে যায়। কিছু সময় ধরে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সময় এক গ্রুপের সদস্যরা প্রতিপক্ষের শান্ত নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার বলেন, তুচ্ছ একটি বিষয় নিয়ে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সংঘর্ষে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

 

 

 

সর্বশেষ খবর