৩ জানুয়ারি, ২০২২ ১৫:২৩

শুভকাজে পাশেই আছে বাংলাদেশি ম্যাট্রিমনি ডটকম

প্রেস বিজ্ঞপ্তি

শুভকাজে পাশেই আছে বাংলাদেশি ম্যাট্রিমনি ডটকম

শাহরুখউর রহমান খান।

জীবন সঙ্গী খুঁজে দিতে ও গ্রাহকদের সেরামানের সেবা প্রদানের লক্ষ্যে প্রসারিত হচ্ছে ‘ম্যাট্রিমনি ডটকম’। বাংলাদেশেও এই প্লাটফর্মের সেবা নিচ্ছেন অনেক ব্যবহারকারী।

বাংলাদেশি ম্যাট্রিমনি ডটকম-এর কান্ট্রি ম্যানেজার শাহরুখউর রহমান খান বলেন, অনলাইন ম্যাট্রিমনি সেবাসমূহ বাংলাদেশি সিঙ্গেলদের সঠিক জীবনসঙ্গী খুঁজতে সহায়তা করে। বর্তমানে এই ইন্ডাস্ট্রিটি ব্যাপক প্রসার পাচ্ছে। উত্তম জীবনধারার তাগিদে কয়েক দশক ধরেই মানুষ তার নিকটস্থান ছেড়ে দূর দূরান্তে পাড়ি জমাচ্ছে। যে কারণে মানুষের চেনা পরিচিতের সংখ্যা তুলনামূলক কমে আসছে। যুগের সাথে মানুষের চিন্তাধারাও পরিবর্তিত হচ্ছে। ফলে জীবনসঙ্গী বেছে নিতে এমন মাধ্যমই বর্তমানে সকলের আস্থা জয় করছে।

বর্তমানে বাংলাদেশে তিনশ’রও বেশি ম্যাট্রিমনি সাইট রয়েছে। শাহরুখউর রহমান জানান, বাংলাদেশি ম্যাট্রিমনি-তে লক্ষাধিক পাত্র-পাত্রী রয়েছে, যেখান থেকে ক্লায়েন্টরা পছন্দমতো জীবনসঙ্গী খুঁজে নিতে পারে। এমন বড় পরিসর কোনো ছোট সাইট কিংবা একক ব্যক্তি দিতে পারে না। 

বাংলাদেশি ম্যাট্রিমনি-তে পাত্র-পাত্রীদের বয়স, শিক্ষা, পেশা, আগ্রহ, অবস্থানসহ আনুষঙ্গিক তথ্য দিয়ে প্রোফাইল তৈরি করা যায়। ২০০০ সাল থেকে লক্ষ লক্ষ মানুষকে জীবনসঙ্গী খুঁজে পেতে সহায়তা করে আসছে এই প্রতিষ্ঠানটি। দীর্ঘ ২২ বছরেরও অধিক সময়ের ম্যাচমেকিং-এর অভিজ্ঞতা থেকেই এই সুবিধা প্রদান করছে বাংলাদেশি ম্যাট্রিমনি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর