২৭ ফেব্রুয়ারি, ২০২২ ০১:৩১

জুনায়েদ ইভানের নতুন বই ‘অন্যমনস্ক’

প্রেস বিজ্ঞপ্তি

জুনায়েদ ইভানের নতুন বই ‘অন্যমনস্ক’

জুনায়েদ ইভানের নতুন বই ‘অন্যমনস্ক’

অমর একুশে গ্রন্থমেলা-২০২২ উপলক্ষে প্রকাশ পেলো জনপ্রিয় ব্যান্ডদল অ্যাশেজের ভোকাল হিসেবে খ্যাত জুনায়েদ ইভানের নতুন বই ‘অন্যমনস্ক’। বইটি প্রকাশিত হয় অধ্যয়ন প্রকাশনী থেকে। প্রচ্ছদ করেছেন আরিফুল হাসান। ৭টি গল্প দিয়ে সাজানো হয়েছে বইটি। মনস্তাত্ত্বিক বিভ্রমের নানান স্তরের কর্মকাণ্ড থেকে গল্পগুলো লেখা হয়েছে।

অন্যমনস্ক ‘ প্রকাশিত হওয়ার পর থেকে পাঠকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। বইমেলা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, সর্বত্রই আলোচনায় রয়েছে বইটি। ইতিমধ্যেই দেশের শীর্ষতম অনলাইন বুক শপ ‘রকমারি’তে বেস্ট সেলার লিস্টে’র প্রথম স্থানে জায়গা করে নিয়েছে।

বইটির প্রকাশক বলেছেন, ‘বইটি প্রি-অর্ডারের সময় থেকেই পাঠকদের ভেতরে ব্যাপক উৎসাহ কাজ করছিল। বই মেলায়ও এর ব্যত্যয় ঘটেনি। আমরা দারুণ আশাবাদী।’ বইটির মোড়ক উন্মোচন হয় অমর একুশে বই মেলায়।

গল্পের বিষয়বস্তু সম্পর্কে জানতে চাইলে জুনায়েদ ইভান বলেন, ‘ডিলিউশন ডিসঅর্ডার। যখন কেউ সাবজেক্ট- অবজেক্টে খেই হারিয়ে এলোমেলোভাবে চিন্তা করে, তখন সেটা কীভাবে সম্পন্ন হয়? কিংবা কল্পনা করার ধাপগুলো কেমন করে বিভ্রমে রূপ নেয়? মনস্তাত্ত্বিক বিভ্রমের নানান টার্মস নিয়ে গল্পগুলো লেখা হয়েছে। আশা করি পাঠকের ভালো লাগবে।’

উল্লেখ্য, গত বছর প্রকাশিত জুনায়েদ ইভানের উপন্যাস ‘শেষ’ বেস্ট সেলার অ্যাওয়ার্ড পেয়েছিল রকমারি থেকে।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর