২৫ আগস্ট, ২০২২ ১০:৪৪

রাজধানীতে ফিটনেস সেন্টার এফ৪৫

প্রেস বিজ্ঞপ্তি

রাজধানীতে ফিটনেস সেন্টার এফ৪৫

দেশে যাত্রা শুরু করেছে ফিটনেস সেন্টার এফ৪৫। রাজধানীর বনানীতে গত ২১ আগস্ট শুরু হয়েছে ফিটনেস সেবাদানকারী এই প্রতিষ্ঠানের কাজ।      

এফ৪৫ প্রতিষ্ঠিত হয় অস্ট্রেলিয়া। যার সদর দপ্তর এখন যুক্তরাষ্ট্রে। বাংলাদেশে এফ৪৫ এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে অলটারনেট ফিটনেস লিমিটেড। 

রাজধানীর বনানী ১১ নম্বরে এডব্লিউআর টাওয়ারে করা করা হয়েছে এফ৪৫ এর সেন্টার। প্রতিষ্ঠানটি প্রতিদিন ৪৫ মিনিটের একটি ওয়ার্ক আউট অফার করেছে, যা শরীরকে সব সময় সতেজ রাখবে আর দিনে ৭৫০ ক্যালরি বার্ন করবে। 

এফ৪৫ এ নিয়মিত ওয়ার্কআউটের পাশাপাশি আছে অত্যাধুনিক জিম সেবা। পাশাপাশি দক্ষ প্রশিক্ষক দিবেন যথাযথ দিক নির্দেশনা। স্থানীয়  প্রশিক্ষকদের পাশাপাশি আছে আন্তর্জাতিক প্রশিক্ষক। 

এফ৪৫ এর ঢাকা শাখায় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন নিক ম্যারিয়ট। তিনি অস্ট্রেলিয়ার এ৪৫ এ কাজ করতেন। ফিটনেস ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিনের অভিজ্ঞতা রয়েছে ম্যারিয়টের। কাজ করেছেন বিশ্বের একাধিক দেশে। বাংলাদেশে কাজের প্রসঙ্গে নিক ম্যারিয়ট বলেন, আমি এখানে স্বাস্থ্য এবং সুস্থতার বিষয়টিকে গুরুত্ব দিয়ে সাহায্য করতে এসেছি।  দেশে প্রথম এফ৪৫ এর যাত্রা শুরু হওয়ায় একটি স্বাস্থ্যকর বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর