৩১ অক্টোবর, ২০২২ ১৩:২১

গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো ‘নিবেদিতা স্প্লেন্ডর ২০২২’

অনলাইন ডেস্ক

গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো ‘নিবেদিতা স্প্লেন্ডর ২০২২’

অনুষ্ঠিত হয়ে গেল নারী উদ্যোক্তাদের কমিউনিটি ‘নিবেদিতা’ কর্তৃক আয়োজিত দেশের সবচাইতে বড় গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো ‘নিবেদিতা স্প্লেন্ডর ২০২’। বিশ্ব নারী উদ্যোক্তা দিবস উপলক্ষে (২৮ ও ২৯ অক্টোবর) দুই দিন ব্যাপী দেশের সবচেয়ে বড় এই গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো অনুষ্ঠিত হয় রাজধানীর হোটেল রেডিসন ব্লু, ঢাকা ওয়াটার গার্ডেনে।

এতে প্রায় ৭০ জনেরও বেশি নারী উদ্যোক্তা এবং বিভিন্ন অনলাইন, অফলাইন ব্র্যান্ড অংশগ্রহণ করেছে।  জনপ্রিয় সব সোশ্যাল ইনফ্লুয়েন্সার ও ভ্লগাররা এক্সপোতে উপস্থিত থেকে ব্র্যান্ড গুলোর প্রমোট করেন। এছাড়াও এক্সপোতে আগত দর্শনার্থীদের জন্য ছিলো বিভিন্ন কালচারাল আয়োজন।

এক্সপো টির প্রথম দিনে ছিল দেশের জনপ্রিয় নাচের দল 'আলিফিয়া স্কোয়াড' এর নৃত্য পরিবেশনা, পিয়া জান্নাতুলসহ জনপ্রিয় সব মডেলদের অংশগ্রহণে ফ্যাশন শো, জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান আমিন এন্ড আশিকের স্ট্যান্ড আপ কমেডিসহ নানা আয়োজন। 

দ্বিতীয় দিনে ছিলো জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খানের লাইভ মিউজিক শো, স্ট্যান্ড আপ কমিডি শো, জনপ্রিয় মডেলদের নিয়ে ফ্যাশন কিউ, র্যাফেল ড্রসহ বিশেষ সব আকর্ষণের মাধ্যমে শেষ হয় দুইদিনের এই আয়োজন। 

এই এক্সপোতে কেনাকাটায় ছিলো র‍্যাফেল ড্র। দুই দিনব্যাপী এই এক্সপো তে প্রথম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ জাকিয়া মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দিলীপ কুমার আগারওয়ালা, সেলিনা চৌধুরী, বিকর্ণ কুমার ঘোষসহ আরও অনেকে।
 
বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ম্যানেজিং ডিরেক্টর বিকর্ণ কুমার ঘোষ বলেন, ‘এই এক্সপো নিবেদিতা স্প্লেন্ডর ২০২২ নারীদের এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করবে। বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটি সবসময়ই এ ধরনের উদ্যোগের পাশে থাকবে। আমরা এই উদ্যোগের সার্বিক সফলতা কামনা করছি’।
 
নিবেদিতার প্রতিষ্ঠাতা ও সিইও আনিকা ইসলাম বলেন, ‘নিবেদিতা এই এক্সপো আয়োজন করতে পেরে গর্বিত, আনন্দিত। এই এক্সপো নারী উদ্যোক্তাদের জন্য একটি বড় সুযোগ সৃষ্টি করে দিয়েছে মানুষের মধ্যে তাদের পণ্যগুলো সম্পর্কে ইতিবাচক ধারনা তৈরি করতে’।

সর্বশেষ খবর