২৮ ডিসেম্বর, ২০২২ ২০:৩১

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট

প্রেস বিজ্ঞপ্তি

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট

শিশু প্রসাধনী এবং পণ্য যারা প্রতিনিয়ত খোঁজ করেন। কিনতে চান অরিজিনাল প্রোডাক্ট; তাদের জন্য আস্থার নাম বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট। প্রতিষ্ঠানটি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বেবি মিল্ক, ডায়াপার, বেবি ফুড এন্ড ট্রয়লেট্রিজ, ফিডিং আইটেমসহ চকলেট, টয় এবং বেবি ড্রেস-সুজ। এছাড়া সন্তানসম্ভাবা মা এবং নারীদের জন্য জুতা, ব্যাগ থেকে শুরু করে নানা ধরনের খাবার আইটেমও বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

পাইকারী দামে খুচরা পণ্য কেনা যায় বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট থেকে। প্রতিষ্ঠানটির দুটি আউটলেট রয়েছে একটি মোহাম্মদপুর অন্যটি ধানমন্ডিতে। এই দুই ব্রাঞ্চে গিয়ে নানা ধরনের অফার, ডিসকাউন্টে পণ্য কেনাকাটা করতে পারবেন। চাইলে ঘরে বসেও অর্ডার করতে পারবেন। ঢাকা এবং ঢাকার বাইরে থেকেও কেনাকাটা করা যায় নিশ্চিন্তে। বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট ফেসবুক পেজ: www.fb.com/BabyCareComfort

বেবি কেয়ার অ্যান্ড কমফোর্টের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন বলেন, বেবি কেয়ার এন্ড কমফোর্ট আস্থার নাম। ভেজালে ভিড়ে অরিজিনাল পণ্য সাশ্রয়ী দামে কিনতে আমাদের প্রতিষ্ঠানটি অতুলনীয়। রাজধানীতে আপাতত আমাদের দুইটি আউটলেট রয়েছে। সামনে আরো বেশ কিছু আউটলেট বাড়ানো হবে আশা রাখছি। আমাদের ক্রেতাদের সুবিধায় আমরা অনলাইনেও পণ্য বিক্রি করছি। ঢাকা এবং ঢাকা বাইরে থেকেও কেনা যায় যে কোনো পণ্য। ক্রেতারা ফেসবুকেও অর্ডার করতে পারে। সেক্ষেত্রে ডেলিভারি নিয়েও কোনো সমস্যা নেই।

সর্বশেষ খবর