১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১৬:৪৪

ছড়াগ্রন্থ ‘ছড়ায় ছড়ায় ছড়িয়ে দিলাম’এর মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক, যশোর

ছড়াগ্রন্থ ‘ছড়ায় ছড়ায় 
ছড়িয়ে দিলাম’এর 
মোড়ক উন্মোচন

বিশিষ্ট সাংবাদিক ও ছড়াকার রিমন খানের প্রথম ছড়াগ্রন্থ 'ছড়ায় ছড়ায় ছড়িয়ে দিলাম' এর মোড়ক উন্মোচন হয়েছে। শনিবার সকালে যশোর প্রেস ক্লাব মিলনায়তনে যশোর সাহিত্য পরিষদের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক হুসাইন শওকত।

অমর একুশে বই মেলা ২০২৩-এ ঢাকা সময়চিহ্ন প্রকাশনি থেকে প্রকাশিত হয়েছে ছড়াগ্রন্থ 'ছড়ায় ছড়ায় ছড়িয়ে দিলাম'। বই এর প্রচ্ছদ করেছেন কামরুজ্জামান আজাদ।
রিমন খান পেশায় সাংবাদিক হলেও নেশায় একজন ছড়াকার। স্কুলে পড়াকালিন তার ছড়া লেখা শুরু। স্কুল কলেজসহ বিভিন্ন সংগঠনের বার্ষিক ম্যাগাজিন ও যশোর থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক পত্রিকায় তার অসংখ্য ছড়া প্রকাশিত হয়েছে। 

ছড়াগ্রন্থটির মোড়ক উন্মেচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর সাহিত্য পরিষদ ও সনাক যশোরের সভাপতি অধ্যক্ষ শাহিন ইকবাল। এছাড়া অতিথি হিসেবে ছিলেন সংবাদপত্র পরিষদ যশোরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, যশোর ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম আজাদ লিটু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস ও জেলা পূজা উদযাপন পরিষদ যশোরের সভাপতি দীপংকর দাস রতন। 

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর