১৭ এপ্রিল, ২০২৩ ১৪:৪২

‘আরমানি লাউঞ্জ’ রাজধানীর নতুন বুফে রেস্টুরেন্ট

প্রেস বিজ্ঞপ্তি

‘আরমানি লাউঞ্জ’ রাজধানীর নতুন বুফে রেস্টুরেন্ট

ভোজনরসিকদের জন্য আন্তর্জাতিক মানের ও নানান কুইজিন খাবারের সমারোহ নিয়ে রাজধানীতে নতুন রেস্টুরেন্ট ‘আরমানি লাউঞ্জ’ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর বসুন্ধরা এলাকায় সম্প্রতি চালু করা হয় এই নতুন বুফে রেস্টুরেন্ট। আরমানি লাউঞ্জের বৈশিষ্ট্য তুলে ধরেই উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরমানি লাউঞ্জের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আবুল মনসুর, সচিব, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়। আরও উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস ও উম্মুল খায়ের, সহকারী পরিচালক, টোটাল বারাকাহ্ হাউজিং বাংলাদেশ লি.।

রেস্টুরেন্টের উদ্বোধনে বিশেষ আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানাতে আরমানি লাউঞ্জের নির্বাহী শেফ মো. আবদুল্লাহ আল মাহদী যোগ দিয়েছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন মো. শফিক, ব্যবস্থাপনা পরিচালক, এসবিটি আর্কিটেক্ট, কাজী ইকতেদায়াত হোসাইন, আরমানি লাউঞ্জের কনসালটেন্ট এবং আবরার উর রহিম, আরমানি লাউঞ্জ ব্র্যান্ড অ্যাডভাইসারসহ আরও অনেকে।

উদ্বোধন সমাপনীতে ভিডিও বার্তায় অস্ট্রেলিয়া থেকে সকলকে শুভেচ্ছা জানান শেখ মো. ইমরান খালিদ, ভাইস চেয়ারম্যান, আরমানি লাউঞ্জ এবং মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া, চেয়ারম্যান, আরমানি লাউঞ্জ ও টোটাল বারাকাহ্ হাউজিং বাংলাদেশ লি.।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর