২০ জানুয়ারি, ২০২৪ ১৯:১০

ঢাকা রিজেন্সি-তে “কাবাব কার্নিভ্যাল”

নিজস্ব প্রতিবেদক

ঢাকা রিজেন্সি-তে “কাবাব কার্নিভ্যাল”

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তার অতিথিদের আনন্দের জন্য প্রতি বছর শীতের শুরুতে একটি বারবিকিউ উৎসব “কাবাব কার্নিভ্যাল” এর আয়োজন করে তার সিগনেচার রুফটপ রেস্তোরাঁ গ্রিল অন দ্য স্কাইলাইনে; একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করে। 

এই ফুরফুরে আরামদায়ক আবহাওয়া উপভোগ করতে এবং একটি অবিস্মরণীয় যাত্রার সূচনা করতে এই আয়োজন শুরু হয় প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।   

ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট, গ্রিল অন দ্য স্কাইলাইনে বার-বি-কিউ উৎসব খাবারের মনোমুগ্ধকর সুগন্ধের মাধ্যমে অবিস্মরণীয় স্মৃতি তৈরি করার প্রতিশ্রুতি দেয়।   

ঢাকার স্কাইলাইনের মনোমুগ্ধকর পরিবেশ এবং মনোরম দৃশ্যের জন্য বিখ্যাত রেস্টুরেন্টটি বার-বি-কিউ'র জন্য উপযুক্ত জায়গা। ম্যারিনেট করা মাংস থেকে শুরু করে গ্রিল্ড শাকসবজি; প্রতিটি প্লেটের জন্য কিছু না কিছু আছে। ইভেন্টে একটি বৈচিত্র্যময় মেনু থাকবে, যাতে মাংসপ্রেমীরা এবং নিরামিষাশীরা উভয়েই তাদের বার-বি-কিউ ফিয়েস্তা উপভোগ করতে পারবে যার মূল্য শুরু ১৫৫০++ থেকে; সাথে তাজা, সুস্বাদু মাংস এবং সামুদ্রিক খাবার সাইড ডিশ হিসেবে তো থাকছেই।        

গ্রিলের উপর মাংসের ঝিলিক এবং সবজির সুগন্ধি এমন এক পরিবেশ তৈরি করে, যা খাবারের মতোই মনোরম। রসালো কাবাব, টিক্কা, নিখুঁতভাবে গ্রিল করা চিকেন, এবং গরুর মাংসের স্টেক ছাড়াও আছে কয়েকটি প্ল্যাটার অফার, যা অতিথিদের মুহূর্ত আরও উপভোগ্য করে তুলবে। 

ব্যাকগ্রাউন্ড মিউজিকের মসৃণ ছন্দ, চিত্তাকর্ষক আলো, এবং একটি স্বাগত পরিবেশ আপনার খাবারের অভিজ্ঞতাকে পরিপূরক করবে, এবং সোশ্যাল গ্যাদারিং এর জন্য এটি একটি উপযুক্ত জায়গা ।  

আপনার স্থান সুরক্ষিত করতে এবং এই উৎসবের স্বাদ নিতে ভিজিট করুন : https://fb.me/e/3iobj05rG

বিডি প্রতিদিন/আরাফাত/মঞ্জু

সর্বশেষ খবর