৬ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:৪৬

ঢাকা রিজেন্সি-তে ভালোবাসা দিবসের জমকালো আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা রিজেন্সি-তে ভালোবাসা দিবসের জমকালো আয়োজন

ঋতুরাজ বসন্তের আগমনীর সাথে সাথে সারা দেশে নানা আয়োজনে পালিত হয় একই সাথে ফাল্গুন উৎসব এবং তার সঙ্গে মিলে একাকার ভালোবাসা দিবসের আয়োজনও। ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টও কিন্তু এক্ষেত্রে পিছিয়ে নেই! আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে ‘ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন’; যেখানে গিটার আর মিষ্টি সুরের মূর্ছনায় সন্ধ্যা ছয়টা থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা।

বিশেষ দিবসের জাঁকজমক এই আয়োজনে সিগনেচার রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাইলাইন’-এ কাপলদের জন্য থাকবে রোমান্টিক ক্যান্ডেল লাইট বুফে ডিনারের ব্যবস্থা, যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৯৯৯ টাকা। এ ছাড়াও এই আয়োজনে আকর্ষণ হিসেবে আরও থাকছে কাপলদের স্বাগত জানাতে ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক ও হার্ট শেপ স্পেশাল কেক, তারই সাথে মোমবাতির হালকা স্নিগ্ধ হলদে আভায় জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ।

ভালোবাসার এই দিনটিকে স্মরণীয় করতে এবং আকর্ষণীয় করতে ছবি তোলার সজ্জিত ফটোবুথ ছাড়াও থাকছে ৩৬০ ডিগ্রি ফটোবুথ। এ ছাড়াও থাকছে সেরা কাপলের জন্য রিওয়ার্ড হিসেবে আকর্ষণীয় পুরস্কার।

 

বিডি প্রতিদিন/এমআই
 

সর্বশেষ খবর