৩০ মার্চ, ২০২৪ ১৩:২১

দেশের প্রথম নাইট এক্সপো ‘মাস্টারকার্ড প্রেজেন্টস ঢাকা নাইট মার্কেট’

অনলাইন ডেস্ক

দেশের প্রথম নাইট এক্সপো ‘মাস্টারকার্ড প্রেজেন্টস ঢাকা নাইট মার্কেট’

ঢাকায় দেশের প্রথম গ্র্যান্ড নাইট এক্সপো ‘মাস্টারকার্ড প্রেজেন্টস ঢাকা নাইট মার্কেট’ এর উদ্বোধন করা হয়েছে। রাজধানীর গুলশান-তেজগাঁও লিংক রোডের আলোকি কনভেনশন হলে এই এক্সপো শুরু হয় গত বৃহস্পতিবার (২৮ মার্চ)। চলবে আজ শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত তিনটা পর্যন্ত। 

প্রতিদিন দুপুর ২টা থেকে শুরু হয়ে রাত ৩টা (সেহরি) পর্যন্ত খোলা থাকবে নাইট এক্সপো। প্রথম দিনের আয়োজনে ম্যাজিক শো, পাপেট শো, স্ট্যান্ডআপ কমেডি এবং ইনফ্লুয়েন্সারদের সেশন অনুষ্ঠিত হয়। এক্সপোটি আয়োজন করেছে নিবেদিতা কমিউনিটি অর্গানাইজেশন। 

উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন স্মার্ট এগ্রিকালচার ফর ফারমার্স অ্যান্ড এন্টারপ্রেনারসের প্রতিষ্ঠাতা আরিফা জেসমিন কণিকা, অভিনেত্রী ও মডেল পিয়া জান্নাতুল, দ্য মসলিন বাই লে মেরিডিয়ান ঢাকার প্রতিষ্ঠাতা, পরিচালক ও সিইও তাসনুভা ইসলাম, হায়া বাই সানজানার সিইও সানজানা ইয়াশনা, ভেনেতো ফার্নিচারের সিইও ইব্রাহিম কবির, কন্টেন্ট ক্রিয়েটর ইফতেখার রাফসান, নদী খন্দকার ও ম্যাজিক রাজিক।

মাস্টারকার্ডের সহযোগিতায় এ আয়োজনে দেশীয় ও আন্তর্জাতিক ৮০টিরও বেশি ফ্যাশন, লাইফস্টাইল, ফুড এবং কিডস ব্র্যান্ড যুক্ত হয়েছে। এ আয়োজনে ব্র্যান্ডগুলো তাদের পণ্য ও সেবার প্রদর্শনী করছে। পাশাপাশি একটি ডেডিকেটেড ফুড কোর্ট রয়েছে। যেখানে সবাই ইফতার, ডিনার এবং সেহরি করতে পারছেন। বাচ্চাদের জন্য প্লে-জোন এবং আকর্ষণীয় অ্যাক্টিভিটিস আছে। আয়োজনটি সবার জন্য উন্মুক্ত।

অতিথির বক্তব্যে স্মার্ট এগ্রিকালচার ফর ফারমার্স অ্যান্ড এন্টারপ্রেনারসের প্রতিষ্ঠাতা আরিফা জেসমিন কণিকা বলেন, ‘ঢাকাবাসীর জন্য এত চমৎকার আয়োজন খুবই মনোমুগ্ধকর লাগছে। আয়োজনটি উৎসবে রূপ নিয়েছে। উদ্যোক্তাদের পণ্য ও সেবা দারুণভাবে আকৃষ্ট করেছে আমাকে’।

নিবেদিতার প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী আনিকা ইসলাম বলেন, ‘আমরা নারীদের আর্থসামাজিক উন্নয়ন, এডুকেশন, জীবনযাত্রার মানোন্নয়ন নিয়ে কাজ করছি দীর্ঘদিন ধরে। সঙ্গে বিভিন্ন সামাজিক ইভেন্টস এবং এক্সিবিশনের আয়োজন করে যাচ্ছি নারীদের বিজনেস ব্র্যান্ডগুলোকে আলাদাভাবে সবার কাছে তুলে ধরার জন্য। সময়ের এই যাত্রায় আমাদের সঙ্গে যারা যুক্ত, তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা’।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর