৮ জানুয়ারি, ২০২২ ১৯:১৪

আমরা সৃজনশীল বিরোধী দল চাই : এলজিআরডি মন্ত্রী

জামালপুর প্রতিনিধি

আমরা সৃজনশীল বিরোধী দল চাই : এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‌‘আমরা সৃজনশীল বিরোধী দল চাই, রাজনৈতিক দল চাই, যারা আমাদের ভুল ত্রুটি ধরিয়ে দেবেন, জনমানুষের কল্যাণের জন্য কাজ করবেন। জনমানুষের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখবেন, স্বপ্ন দেখাবেন, সেই স্বপ্ন পূরণের জন্য কাজ করবেন।’

শনিবার বিকালে জামালপুরের ইসলামপুরে মো. ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ‘স্বাধীনতা বিরোধীদের স্বপ্ন পূরণের জন্য এবং বাংলাদেশে পাকিস্তানের উদ্দেশ্য কায়েমের জন্য কাউকে ক্ষমতায় আসতে দেওয়া যায় না।’

ইসলামপুর উপজেলা পরিষদের আয়োজনে জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে এতে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ বক্তব্য দেন। 

বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় উপজেলা পরিষদের ৫০০ আসনবিশিষ্ট অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হল নির্মাণে ৭ কোটি ৫০ লাখ ৭৪ হাজার ৩৬৫ টাকা ব্যয় হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর