শিরোনাম
১১ সেপ্টেম্বর, ২০২২ ১৩:২০

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশের মানুষ জানেন, বিশ্ববাসী জানেন বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আজ রবিবার সকালে নগরীর কেরানীপাড়ায় টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, এ সরকার দেশের মানুষের জন্য কাজ করেছে, উন্নয়ন করেছেন, জীবন বদলে দিয়েছে, উন্নয়নের রোল মডেল হয়েছে, ২০২৬ সালের মধ্যে উন্নত মধ্যম আয়ের দেশ হয়ে যাব আমরা। প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে যে অঙ্গীকার করেছিলেন, সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। নিরাপত্তা ও জীবন মান উন্নয়নের জন্য দেশের মানুষ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে রায় দেবে। 

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন দেখতে হলে চোখ খুলে দেখতে হবে। উন্নয়ন মুখে কিংবা কাগজে বললে তো দেখা যাবে যাবে না। একটি মহল দেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। তারা কে কি বলল সে দিকে কর্ণপাত না করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। টিসিবি’র ১ কোটি কার্ডের মাধ্যমে সুবিধাভোগীদের সুলভ মূল্যে পণ্য দেয়া হচ্ছে। এতে করে ৫ কোটি মানুষ উপকৃত হচ্ছে। এ ছাড়া ওএমএসের মাধ্যমে সুলভ মূল্যে চাল বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর