শিরোনাম
৮ ডিসেম্বর, ২০২২ ২২:২৮

আন্দোলনে সরকার পতন হবে না: শেরপুরে কৃষিমন্ত্রী

শেরপুর প্রতিনিধি

আন্দোলনে সরকার পতন হবে না: শেরপুরে কৃষিমন্ত্রী

বক্তব্য দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

কোনো অবস্থাতেই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। কোনো আন্দোলন-সংগ্রামে সরকারের পতন হবে না। শেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এই মন্তব্য করেছেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, দেশে কোনো তত্ত্বাবধায়ক সরকার আসবে না, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। জাপান, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারতসহ বিশ্বের সব উন্নত দেশেই যে সরকার ক্ষমতায় থাকে, তাদের অধীনেই নির্বাচন হয়। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকার সুষ্ঠু নির্বাচন করতে কমিশনকে সব ধরনের সহযোগিতা করবে।

কৃষিমন্ত্রী বলেন, ১০ তারিখে নাকি লাল কার্ড দেখাবে। তাদের উদ্দেশ্য সফল হবে না। সরকার পতনের নাম করে ১০ ডিসেম্বর দেশে যারা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে। দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে বিএনপি ও স্বাধীনতা বিরোধী চক্র। পুলিশ সেই চেষ্টা নস্যাৎ করে দিয়েছে।

সম্মেলনে ভিডিও কনফারেন্সে ভার্চুয়ালি যোগ দিয়ে প্রথম অধিবেশন শেষে জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশনে ভার্চুয়ালি নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি দলের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শেরপুর জেলা আওয়ামী লীগে তৃতীয় বারের মতো সভাপতি হিসেবে হুইপ আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক হিসেবে সাবেক জেলা ছাত্রলীগের সভাপিত ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসন ছানুর নাম ঘোষণা করা হয়। আতিক তৃতীয় মেয়াদে পুনরায় সভাপতি ও ছানু প্রথম বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন।

শহরের শহীদ দারোগ আলী পৌরপার্কে আয়োজিত সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুর রাজ্জাক এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে দলের প্রেসিডিয়াম সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপিসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর