২১ জুলাই, ২০২৩ ১৬:৫৩

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে আবারও নৈরাজ্য হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে আবারও নৈরাজ্য হবে: আইনমন্ত্রী

বক্তব্য দেন আইমন্ত্রী আনিসুল হক

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের ভবিষ্যত অন্ধকার। বিএনপি-জামায়াত আবারো ক্ষমতায় এলে বাংলাদেশ নৈরাজ্যের দেশে পরিণত হবে।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের ভালো চায় না। ইতিহাস বলে, তারা জাতির পিতাকে হত্যা করেছে এবং সে হত্যার বিচার যাতে না হয় সেজন্য আইন করেছে। শুধু তাই নয়, হত্যাকারীদের চাকরি দেওয়াসহ বিভিন্ন রাজনৈতিক সুবিধা দিয়েছে। এখন তাদের সাথে রাজনীতি করতে হলে শক্ত হাতে রাজনীতি করতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। এ সময় তিনি আরও বলেন, বিএনপি- জামায়াত চেষ্টা করছে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে, শেখ হাসিনাকে হত্যা করতে। তারা নির্বাচন করতে চায় না, তারা চায় পেছনের দরজা দিয়ে আবার কেউ তাদেরকে ক্ষমতায় বসিয়ে দিয়ে যাক। মন্ত্রী  বলেন, কেয়ারটেকার সরকার আর আসবে না, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন আগামী নির্বাচন করবে।

সভায় খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আবু আব্দুল্লাহ ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভুইয়া জীবন, পৌর মেয়র এম.জি হাক্কানী, খাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর