১৮ ডিসেম্বর, ২০২৩ ২১:২৫

বর্তমানে ডলারের দাম স্থিতিশীল অবস্থায় রয়েছে : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বর্তমানে ডলারের দাম স্থিতিশীল অবস্থায় রয়েছে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, ডলারের দামের কারণে চিনির দাম বেড়েছে-কমেছে। আমরা ভারত থেকেও চিনি আনতে পারি না, দূর থেকে আনতে হয়। যার জন্য চিনির উপর দামের প্রভাব পড়েছে। বর্তমানে ডলারের দাম স্থিতিশীল অবস্থায় রয়েছে। চিনির সবটুকু আমাদের আমদানি করতে হয়। আমি মনে করি চিনির দাম আর বাড়বে না। 

সোমবার দুপুরে রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তার কাছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক সংগ্রহ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী। 

বাণিজ্যমন্ত্রী বলেন, রোজায় যেন চিনির দাম না বাড়ে সেজন্য আমরা যথেষ্ট পরিমাণ ব্যবস্থা নিয়েছি। টিসিবি’র মাধ্যমে চিনি দেওয়ার জন্য যথেষ্ট বুকিং দেওয়া হয়েছে। আরও বুকিং চলছে।

ডলার সংকটের কারণে এলসি খুলতে পারছে না আমদানিকারক এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় আমদানিকারকদের খাদ্যপণ্য আমদানির ব্যাপারে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। 

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবু তালহা বিপ্লব, জেলা যুবলীগের সভাপতি লহ্মীন চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনিসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর