২ জানুয়ারি, ২০২৪ ১১:১৪

জাতিসংঘকে দেওয়া বিএনপির চিঠি নিয়ে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

জাতিসংঘকে দেওয়া বিএনপির চিঠি নিয়ে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ফাইল ছবি

জাতিসংঘ ও বিভিন্ন দূতাবাসে বিএনপির চিঠি দেওয়া প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘তাদের চিঠিতে দুই একজন ব্যক্তি প্রভাবিত হতে পারে কিন্তু কোনো দেশ হবে না। এসব নিয়ে বাংলাদেশ সরকারও বিচলিত নয়।’

সোমবার (১ জানুয়ারি) বিকেলে নগরের হাফিজ কমপ্লেক্সে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিএনপি এখন নালিশ পার্টি। তারা অযথা লবিং করে বেড়াচ্ছে। তারা (বিএনপি) বিভিন্ন দেশে লবিস্ট নিয়োগ করে মিথ্যা বানোয়াট অভিযোগ বিভিন্ন স্থানে পাঠাচ্ছে। এগুলো ঠিক নয়। কারণ বাস্তব অবস্থা সবাই জানে।’

অসুস্থবোধ করায় সোমবার বিকেল পর্যন্ত ভোটের কোনো প্রচার কাজে যোগ দিতে পারেননি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। বিকেলে সিলেটের ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত হন তিনি। এ সময় ব্যবসায়ী নেতারা আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন। এর পাশাপাশি নির্বাচনে জয়ী হলে সিলেটের ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে ১২ দফা প্রস্তাবনা তুলে ধরেন।

সিলেট চেম্বার সভাপতি তাহমিন আহমদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট চেম্বারের সিনিয়র সহসভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমদ, পরিচালক ও সাবেক সভাপতি আবু তাহের মো. শোয়েব।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর