১৪ জানুয়ারি, ২০২৪ ১৮:০৭

সিদ্ধান্ত গ্রহণে আইন মেনে চলার গুরুত্বারোপ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

সিদ্ধান্ত গ্রহণে আইন মেনে চলার গুরুত্বারোপ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর

র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী শুভেচ্ছা বক্তব্যে কর্মক্ষেত্রে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে ইতিবাচক মনোভাব নিয়ে জনসেবা করার জন্য প্রত্যেক কর্মকর্তা কর্মচারীর প্রতি অনুরোধ জানান। একইসাথে সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে বিদ্যমান আইন যথাযথ মেনে চলার প্রতি তিনি গুরুত্বারোপ করেন।

রবিবার সচিবালয়ে নিজ দপ্তরে প্রথম কর্মদিবসে মন্ত্রণালয়ের অধীন সকল দপ্তর/সংস্থার প্রধান এবং কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে তিনি এ আহ্বান জানান। 

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। এই লক্ষ্য অর্জন এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকারের সকল ভিশন ও মিশন বাস্তবায়ন করাই তার একমাত্র লক্ষ্য। এ লক্ষ্য অর্জনে কর্মকর্তা কর্মচারীদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। 

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ সংসদীয় আসন থেকে নির্বাচিত হয়ে গত ১১ জানুয়ারি তিনি মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে শপথ নেন। রবিবার প্রথম কর্ম দিবসে সচিবালয়ে নিজ দপ্তরে এলে মন্ত্রণালয় ও সকল দপ্তর/সংস্থার প্রধানগণ তাকে উষ্ণ সংবর্ধনা জানান। উক্ত সংবর্ধনা শেষে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত সভায় কর্মকর্তাদের সাথে তিনি বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর