২৭ জানুয়ারি, ২০২৪ ০৬:৪২

শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। এবারের ইশতেহারের বলা হয়েছে, উন্নয়ন দৃশ্যমান এবার হবে কর্মসংস্থান। এ ইশতেহার বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে। 

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকালে বিরল উপজেলা চত্বরের মুক্তমঞ্চে মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক আয়োজিত এক বিশাল গণ সংবর্ধণা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, আপনারা যে সম্মান আমাকে দিয়েছেন এবং দেশরতœ শেখ হাসিনা যে দায়িত্ব আমাকে দিয়েছে। সে সম্মান ও দায়িত্ব আমি যেন সচারুরুপে পালন করতে পারি। আমি যে পবিত্র শপথ গ্রহন করেছি। সেই শপথ আমি যেন ধরে রাখতে পারি। তার জন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং দোয়া, আশির্বাদ করবেন। 

বিরল উপজেলা নির্বাহী অফিসার বহিৃ শিখা আশার সভাপতিত্বে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী, অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মোঃ জিন্নাহ আল মামুন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন, এড.রবিউল ইসলাম রবি (পিপি), বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু ও বীর মুক্তিযোদ্ধা রহমান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান এবং পেশা জীবি সংগঠনের পক্ষথেকে প্রতিমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়া হয়। 

 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর