২৭ জানুয়ারি, ২০২৪ ২০:৫১

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করাই আমাদের লক্ষ্য: ত্রাণ প্রতিমন্ত্রী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করাই আমাদের লক্ষ্য: ত্রাণ প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছিল সেই ইশতেহারের প্রতি আস্থা রেখে দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রনায়ক হিসেবে অধিষ্ঠিত করেছে। তাই আওয়ামী লীগের ইশতেহার বাস্তবায়নে আমরা কাজ শুরু করেছি। আগামীর বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিনির্মাণ করা আমাদের লক্ষ্য। 

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌর শহরে শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্ধারিত সময়ে আপনাদের স্ব স্ব অফিসে এসে সরকারের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করুন। আপনারা জনসেবামূলক কাজের জন্য সার্বক্ষণিক আমার সাথে যোগাযোগ রাখবেন। আমার মন্ত্রণালয় আপনাদের সেবা দেয়ার জন্য সর্বদা প্রস্তুত। নির্বাচনে পক্ষ-বিপক্ষ করা নিয়ে কোন মানুষ ক্ষতিগ্রস্থ হোক সেটা আমি চাই না। আপনারা যার যার অবস্থান থেকে আজ থেকে স্বাধীনভাবে, নির্দ্বিধায় মানুষের কল্যাণে কাজ করুন।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, প্রতিমন্ত্রীর সহধর্মিনী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ মো. মঞ্জুরুল আলম। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর