২৩ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:১৬

'বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ'

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

'বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ'

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ব্যাংকের বাধা উপেক্ষা করে কৃষি খাতের উন্নয়নের জন্য নিয়মিত কৃষকদের ভর্তুকি দিচ্ছেন। এ কারণেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ রাষ্ট্রে পরিণত হয়েছে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার কৃষি ও কৃষকবান্ধব সরকার। ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ নির্মাণের জন্য বাংলার কৃষকসহ আমাদের সবাইকে স্মার্ট হতে হবে।

বৃহস্পতিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ কৃষি ব্যাংক বিশ্বনাথ শাখার উদ্যোগে আয়োজিত ‘ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক’ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

বাংলাদেশ কৃষি ব্যাংক’র সিলেট মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক শরীফ মো. তাহাওয়ার হোসাইনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ কৃষি ব্যাংক’র ব্যবস্থাপনা পরিচালক শওকত আলী খান, বাংলাদেশ কৃষি ব্যাংক’র প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপনা পরিচালক চানু গোপাল ঘোষ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ। গ্রাহকদের মধ্যে বক্তব্য দেন সেলিনা খানম, আবু হেনা ওমর খান, সাদিকুর হমান।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর