৯ মার্চ, ২০২৪ ২০:২৮

অপশক্তি মোকাবিলা করে দেশ এগিয়ে যাবে : সমবায় প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

অপশক্তি মোকাবিলা করে দেশ এগিয়ে যাবে : সমবায় প্রতিমন্ত্রী

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, প্রধানমন্ত্রীর পাশে থেকে সব অপশক্তিকে মোকাবিলা করে আমরা এগিয়ে যাব। আরও উন্নয়নের দিকে, স্মার্ট বাংলাদেশের দিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের দিকে এগিয়ে যাব।

শুক্রবার বিকেলে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি আব্দুল ওয়াদুদ দারাকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী নিযুক্ত করায় পুঠিয়ার পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল ওয়াদুদ দারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। এ কারণেই বাংলাদেশের মানুষ তাকে ভালোবেসে পঞ্চমবারের মতো দেশের দায়িত্ব তুলে দিয়েছেন, বানিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রতিমন্ত্রী আরও বলেন, আপনাদের ভালোবাসায় আমি অভিভূত, আবেগে আপ্লুত। আপনাদের কাছে আবারও ঋণী হয়ে গেলাম আমি। আমাকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী নিযুক্ত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের এবং পুঠিয়া-দূর্গাপুরের উন্নয়নের মাধ্যমেই এ ভালোবাসার প্রতিদান দেব।

পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি এস এম একরামুল হক। সঞ্চালনা করেন পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক।

সংবর্ধনা অনুষ্ঠানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি জাকিরুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, উপ-দপ্তরবিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, পুঠিয়া উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রাজিবুল হক রাজিব, পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর