১৯ মার্চ, ২০২৪ ১৯:১৭

বিএনপি-জামায়াত ইফতারের নামে বিলাসিতা করে : নাছিম

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াত ইফতারের নামে বিলাসিতা করে : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে অপচয় করে। তারা নিজেদের পেট ভরার নীতি করে। তারা নিজেরা নিজেদের জন্য উৎসর্গ করে। দেশের মানুষের জন্য কোনো কাজ তারা করে না। মানুষের সুখ, দুঃখ, কষ্ট বুঝার মতো বিবেক বোধ তাদের নেই। 

মঙ্গলবার সকালে রাজধানীর সেগুন বাগিচা সামাজিক কেন্দ্রে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন নাছিম।

নাছিম বলেন, বিএনপি যখন রাষ্ট্রীয় ক্ষমতা পায় তখন তারা দুর্নীতি ও লুণ্ঠন করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। তারা দুর্নীতির মাধ্যমে দেশের সম্ভাবনাকে ধ্বংস করে দিয়েছিল। তারা দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছিল। তাদের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। 

নাছিম বলেন, বহির্বিশ্বে আমাদের সম্মানকে তলানিতে নিয়ে গিয়েছিল বিএনপি। এরাই বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছে। এদের নেতা খুনি জিয়া বাংলাদেশের স্বাধীনতার মহান ঘোষক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের ১৮ জন সদস্যকে নির্মমভাবে হত্যা করেছিল। তারপর সে জোর করে সেনাবাহিনী প্রধানের পদ দখল করেছিল। তারপর জিয়া হয়েছিল স্বঘোষিত রাষ্ট্রপতি। তিনি বাংলাদেশের গণতন্ত্রকে প্রথম হত্যা করেছিলেন। খুনি জিয়া সেনা ছাউনিতে বসে গোয়েন্দা সংস্থার সহযোগিতায় তৈরি করেছিল স্বাধীনতা বিরোধী দল বিএনপি। 

তিনি বলেন, বিএনপি মনে করে তাদের দুঃশাসনের কথা আমরা ভুলে গিয়েছি। তারা প্রতিদিন বলে নাকি দেশের স্বাধীনতা রক্ষা করবে। যারা স্বাধীনতা বিরোধী জামায়াতিদের সাথে হাতে হাত মিলিয়ে, তাদের মন্ত্রী বানিয়েছে তারা নাকি দেশের স্বাধীনতা রক্ষা করবে। তারা সন্ত্রাসী, লুটেরাজ, ধর্মীয় সন্ত্রাসী, সাম্প্রদায়িক শক্তির সাথে মিলে সংঘাত সৃষ্টি করে গণতন্ত্রকে রক্ষা করতে চায়। তাদের সকল কিছু হলো দেশের মানুষের সাথে উপহাস ও মশকরা করা। দেশের মানুষ আর তাদের বিশ্বাস করে না। 

২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে পাঁচ শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর