২৩ মার্চ, ২০২৪ ২১:১১

সরকার নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে : প্রিন্স

অনলাইন ডেস্ক

সরকার নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে : প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকারের দুর্নীতি, লুটপাট, অপরিণামদর্শী সিদ্ধান্তে নিত্য-প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। সরকার নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারি পদক্ষেপ লিপ সার্ভিসেই সীমাবদ্ধ। আওয়ামী লীগের কারণেই বাজারে আগুন। এই আগুনের তাপ ক্ষমতাসীনদের গায়ে লাগছে না, কিন্তু জনগণ পুরে ছারখার হয়ে যাচ্ছে। মানুষ আজ অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে। 

তিনি বলেন, প্রতিবেশী দেশের সহযোগিতায় ডামি নির্বাচনের স্বীকারোক্তি দিয়ে ওবায়দুল কাদের জনগণের কাছে বড় ইস্যু হাজির করেছেন। তার বক্তব্যে প্রমাণিত হয়, জনগণ নয়, প্রতিবেশী রাষ্ট্রই তাদের ক্ষমতার উৎস। এসব কথা বলে তিনি আসল গোমড় ফাঁস করে দিয়েছেন। ডামি নির্বাচনে পাশে থাকার কথা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভারতকেই বিতর্কিত করেছেন।

আজ শনিবার বিকালে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বতিহালা উচ্চ বিদ্যালয় মাঠে কর্মীসভা ও ইফতার মাহফিল এবং অভাবগ্রস্ত মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স বলেন, প্রতিবেশী রাষ্ট্রকে ব্যাবহার করে একতরফা নির্বাচনের নামে প্রহসন করে অনৈতিকভাবে ক্ষমতা জবর দখল করা আওয়ামী লীগের তাবেদারি নীতির বহি:প্রকাশ। আওয়ামী লীগের দুর্নীতি, লুটপাট ও গণতন্ত্র বিরোধী কার্যকলাপের জন্য জনগণ তাদের সঙ্গে নেই। 

তিনি বলেন, বিএনপিকে ভাঙতে বা বাগে আনতে ব্যর্থ হয়ে এবং ডামি নির্বাচন, দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতির প্রেক্ষাপটে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে সরকারি পৃষ্ঠপোষকতায় বিএনপির নেতৃত্ব পরিবর্তনের কল্প কাহিনী প্রচার করা হচ্ছে। এসব কল্প কাহিনী প্রচার করে নেতাকর্মী ও জনগণকে বিভ্রান্ত করা যাবে না।

সোলায়মান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মফিজ উদ্দিন, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন খান লিটন, ফরহাদ রাব্বানী সুমন, উপজেলা বিএনপি নেতা সিদ্দিক হোসেন, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক হযরত আহমেদ সাকিব, জেলা যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, মাসুদ চৌধুরী, নয়ন মিয়া, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক ফারুক হোসেন , উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জালাল উদ্দীন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কামরুল হাসান সুমন, উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক মিজানুর রহমান মানিক, উপজেলা তাঁতী দলের সদস্য সচিব হাসান শাহ, ইউনিয়ন যুবদলের ওবায়দুল হক মোশাররফ, ইউনিয়ন ছাত্র দলের সভাপতি রিপন সরকার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আমিনুল ইসলাম নয়ন, ইউনিয়ন তাঁতী দলের  সাধারণ সম্পাদক শাহীন আলম প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর