৩১ মার্চ, ২০২৪ ২২:১৪

রাষ্ট্র চরম সংকট মোকাবেলা করছে : ইশরাক

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্র চরম সংকট মোকাবেলা করছে : ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, রাষ্ট্র চরম সংকট মোকাবেলা করছে। ক্ষমতাসীনরা তাদের বিদেশি প্রভুর সাথে মিলিত হয়ে সাংস্কৃতিক, অর্থনৈতিক ও রাজনৈতিক আগ্রাসন চালাচ্ছে। 

রবিবার জজকোর্ট আইনজীবী সমিতি সংলগ্ন হোটেল অন্নপূর্ণায় কোতায়ালী থানা বিএনপির ৭ নং ওয়ার্ড আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে এসব কথা বলেন ইশরাক। 

ইশরাক বলেন, শিক্ষাঙ্গনে মাদক ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে সরকাদলীয় ছাত্র সংগঠন। পাঠ্যক্রম ও পাঠ্যপুস্তক বিকৃত করে জাতিকে মেধাশূন্য করার সুদূরপ্রসারী চক্রান্ত বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি বলেন, কৃষি পণ্য সংরক্ষণ করতে কার্যকর পদক্ষেপ না নেওয়া এবং পণ্য পরিবহনে সরকারদলীয় চাঁদাবাজদের দৌরাত্ম রোধ করতে ব্যর্থ হয়েছে সরকার। এফবিসিসিআই’র ব্যবসায়ীরা অভিযোগ করেছেন খোদ এমপি-মন্ত্রীরা পণ্য চোরাচালানের সাথে যুক্ত হয়ে পড়েছে। এরাই বাজার সিন্ডিকেট করে জনগণের অর্থ লুটে নিচ্ছে। 

বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করা হয়েছে বলে মন্তব্য করেন তিনি। 

৩৭ নং ওয়ার্ড বিএনপি সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ওমর নবী নবু, ওয়ার্ড সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ফরহাদ, কোতায়ালি থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোশতাক, স্থানীয় নারী কাউন্সিলর সুরাইয়া আফরাজ প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর