১ এপ্রিল, ২০২৪ ১৯:৫২

বিএনপিকে দুর্বল করা যাবে না : আমিনুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে দুর্বল করা যাবে না : আমিনুল

বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেছেন, মামলা-হামলা ও জেল-জুলুম আমাদের সয়ে গেছে। গত ৭ জানুয়ারি নির্বাচনের সময়কালীন বিএনপির নেতাকর্মীদের উপর যেভাবে মামলা-হামলা ও নির্যাতনের স্টীম রোলার চালানো হয়েছে। এখন আর নতুন করে এসব করে লাভ হবে না। মামলা-হামলা নির্যাতন করে আন্দোলন দমনের জন্য বিএনপিকে কখনোই দুর্বল করা যাবে না। 

সোমবার উত্তরা পূর্ব থানাধীন ১নং ওয়ার্ড দক্ষিণখান থানাধীন ৫০, ৪৭, ৪৮, ৪৯ নং ওয়ার্ড এবং উত্তরখান থানাধীন ৪৪, ৪৫ ও ৪৬ নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় এ সব কথা বলেন আমিনুল হক। 

প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক বলেন, আজকে দেশের বিপুল সংখ্যাগরিষ্ঠ মানুষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিষ্পেষিত। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের এ ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে, অথচ সরকার মানুষের দুঃখ লাঘবে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সেগুন। 

এতে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আকতার হোসেন, মহানগর সদস্য ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর আলী, আলাউদ্দিন সরকার টিপু, হাজী মো. ইউসুফ, এবিএমএ রাজ্জাক, দক্ষিণখান থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান মো. নাজিম উদ্দীন, মো. মিন্নাত আলী, মো. শাহ জালাল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ইলোরা আকতার পারভীন, দক্ষিণখান থানা বিএনপির সদস্য মমিন উদ্দিন, কামাল হোসেন, আব্দুস সাত্তার বাবুল, ৫০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সালাউদ্দিন খান লিটন, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৪৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হযরত আলী ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্না প্রমুখ।

বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিগণ এতে সভাপতিত্ব ও সাধারণ সম্পাদকগণ সঞ্চালনা করেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর