৬ এপ্রিল, ২০২৪ ২২:৩৭

‘শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া, পাশে নেই কেউ’

মাদারীপুর প্রতিনিধি

‘শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া, পাশে নেই কেউ’

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, খালেদা জিয়ার ঘরে বসে তার ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছে, ২১ আগষ্টের ষড়যন্ত্র করেছে। সেদিন বাংলাদেশে কিন্তু কোনো বিচার হয়নি। উপরে আল্লাহ আছে, তাই সকলের বিচারই কিন্তু হয়ে গেছে। আজকে কি করুন অবস্থা খালেদা জিয়ার। শেখ হাসিনার দয়ায় তিনি চিকিৎসা নিচ্ছেন। পাশে ছেলে, ছেলের বউ বা পরিবারের কেউ নেই। রক্ত কখনো তাদেরকে ক্ষমা করে না। যাদের হাতে রক্ত লেগেছে তাদের সবারই বিচার আল্লাহ করেছেন। অহংকার, টাকার গরম বেশি দিন থাকে না। ক্ষমতার গরমও বেশিদিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা। 

শনিবার দুপুরে মাদারীপুর জেলার শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। 

এসময় জিওবি অর্থায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে “হার পাওয়ার প্রকল্পের প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলার ২৫ জন প্রশিক্ষনার্থী নারীর মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়। 

চীফ হুইপ এসময় আরো বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডেমনিটি বিল পাস করেছে। ১৯৯৬ সরকারের সময় যেদিন ইনডেমনিটি বিল বাতিলের আইন করা হয় সংসদে সেদিনও বিএনপি ওয়াকআউট করেছে। আর আজকে তারা মানবাধিকারের কথা বলে। বিএনপি ও জাতীয় পার্টি ভোট চুরি করে ১৯৮৬ ও ৮৮ সালে যা করেছে, ১৯৮৬ ও ৮৮ সালের মত কলঙ্কজনক নির্বাচন বাংলাদেশে আর কখনো হয়নি। 

অনুষ্ঠানে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: লতিফ মোলা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুলাহ আল মামুন, ওসি সুব্রত গোলদার, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, ফাহিমা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন। পরে চীফ হুইপ চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর