১৬ এপ্রিল, ২০২৪ ২২:০৩

সরকার নিপীড়নে অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায় : আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সরকার নিপীড়নে অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায় : আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার মামলা দিয়ে দমন-নিপীড়ন করে অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায়। তারা ভিন্ন মতের উপর নিপীড়ন-নির্যাতন অব্যাহত রেখেছে। তারা দেশে একদলীয় শাসন কায়েম করেছে। 

মঙ্গলবার কারাবন্দি নগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেনের বাসায় তার পরিবারের সাথে সাক্ষাৎ করতে গিয়ে এসব কথা বলেন আমীর খসরু। এরপর তিনি বিএনপির বিভিন্ন পর্যায়ের কারাবন্দি ও প্রয়াত নেতাদের পরিবারের সাথে সাক্ষাৎ করেন।

আমীর খসরু বলেন, দেশ ও দেশের মানুষ চরম সংকটে। দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি, সরকারি দলের সীমাহীন দুর্নীতি দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। দেশের জনগণ ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে না গিয়ে তাদের প্রতি অনাস্থা জানিয়েছে।

এ সময় নগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, সাবেক কাউন্সিলর মাহবুব আলম, নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন লিপু, চান্দগাঁও থানা বিএনপির সভাপতি মোহাম্মদ আজম উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা জানে আলম জিকু, মোহাম্মদ ইলিয়াস ও হাসান লিটন উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর