২৯ এপ্রিল, ২০২৪ ১৯:৪১

যুবদল নেতা টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

যুবদল নেতা টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার নেতৃত্বে সোমবার বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে এই বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক রুহুল কবির রিজভী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। 

সোমবার বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রুহুল কবির রিজভী বলেন, সরকার তপ্ত প্রবাহের ন্যায় এক বিষাক্ত চেম্বারে দেশের জনগণকে নিপীড়ন- নির্যাতন করে যাচ্ছে তার ধারাবাহিকতায় যুবদলের সাধারণ সম্পাদক মুন্নাকে এক বছর কারান্তরীণ রাখা হয়েছে, এখন সভাপতি টুকুকে কারাগারে প্রেরণ করা হয়। অবৈধ ক্ষমতা নির্বিঘ্ন করার জন্য দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত পুলিশ ও আজ্ঞাবহ আদালতকে নিয়ন্ত্রণ করে জনগণের ভোটের অধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠার চলমান আন্দোলনে নেতৃত্ব দেয়া থেকে যুবদল নেতৃবৃন্দকে বিরত রাখা যাবে না; বরং এতে নেতাকর্মীদের ক্ষোভ ও প্রতিবাদের আকাঙ্ক্ষা আরও তীব্র থেকে তীব্রতর হবে। 

বক্তব্যে আব্দুল মোনায়েম মুন্না বলেন, সুলতান সালাউদ্দিন টুকুকে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই মুক্ত করে আনা হবে এই অবৈধ সরকারের কছে মুক্তির দাবি জানানো হবে না।

যুবদলের কেন্দ্রীয় ও বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর